Ad Clicks : Ad Views :

নেচে ভাইরাল সেই ব্যাংক কর্মকর্তা কুকুরের কামড়ে আহত

/
/
/

ছবি সংগ্রহীত
ফরিদপুরের নগরকান্দা উপজেলায় সোনালী ব্যাংকের মধ্যে নেচে ভাইরাল হওয়া সেই ব্যাংক কর্মকর্তা নলিনী কুমার বিশ্বাস কুকুরের কামড়ে আহত হয়েছেন। এছাড়াও, কুকুরের কামড়ে আহত হয়েছেন নগরকান্দা বাজারের ব্যবসায়ী গোলাম মোস্তফা।

মঙ্গলবার (১৫ মার্চ) সকালে ঘটনাটি ঘটেছে নগরকান্দা পৌরসভার ৭নং ওয়ার্ড এলাকায়।

কুকুরের কামড়ে আহত নলিনী কুমার বিশ্বাস সোনালী ব্যাংক নগরকান্দা শাখায় কর্মরত (এলপিআর) এবং গোলাম মোস্তফা নগরকান্দা বাজারের লিটন বুক সেন্টারের পরিচালক। এরা দুইজনই নগরকান্দা পৌরসভার ৭নং ওয়ার্ডের বাসিন্দা।

আহত নলিনী কুমার বিশ্বাস বলেন, আমি নগরকান্দা পৌরসভার ৭নং ওয়ার্ডে বসবাস করি। এ এলাকায় কুকুরের উপদ্রব বৃদ্ধি পাওয়ায়, আমরা আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছি। মঙ্গলবার সকালে আমিসহ এলাকার কয়েকজন কুকুরের কামড়ে আহত হয়েছেন। এর আগেও এলাকার অনেকেই কুকুরের কামড়ে আহত হয়েছে। আমরা ৭নং ওয়ার্ডবাসী কুকুরের আতঙ্ক থেকে মুক্তি চাই।

গোলাম মোস্তফা বলেন, কয়েক বছর ধরে নগরকান্দা পৌরসভার ৭নং ওয়ার্ডে কুকুরের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। এই ওয়ার্ডের মধ্যে রয়েছে নগরকান্দা সদর বাজার, থানা, স্কুল, ব্যাংক, প্রেসক্লাব, উপজেলা পরিষদ ভবনসহ গুরুত্বপূর্ণ আবাসিক ভবন। কুকুরের ভয়ে স্থানীয় শিক্ষার্থীরা ও এলাকাবাসী প্রতিদিন চলাচল করছে। কুকুরের আতঙ্কে দিন কাটছে ৭নং ওয়ার্ডবাসীর।

৭নং ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন জাকারিয়া বলেন, নগরকান্দা পৌরসভার ৭নং ওয়ার্ডের কয়েকজন কুকুরের কামড়ে আহত হয়েছে বলে আমি জানতে পেরেছি। বিষয়টি আমি পৌর কর্তৃপক্ষকে জানিয়েছি।

উল্লেখ্য, সম্প্রতি ভারতীয় গানের সাথে নেচে ভাইরাল হয়েছেন ব্যাংক কর্মকর্তা নলিনী কুমার বিশ্বাস। তিনি দীর্ঘদিন ধরে সোনালী ব্যাংকের নগরকান্দা শাখায় কর্মরত আছেন

  • Facebook
  • Twitter
  • Google+
  • Linkedin
  • Pinterest

Leave a Comment

Your email address will not be published.

This div height required for enabling the sticky sidebar