Ad Clicks : Ad Views :

গ্রামে, শহরে যে যেখানেই আছেন প্রস্তুত থাকুন: ইমরান খান

/
/
/

ছবি সংগ্রহীত
পাকিস্তানের ইতিহাসে প্রথম প্রধানমন্ত্রী হিসেবে অনাস্থা ভোটে হেরে নেতৃত্ব হারান ইমরান খান। প্রধানমন্ত্রিত্ব হারানোর পর থেকে নিজের অবস্থান ও শক্তির জানান দিচ্ছেন পাকিস্তান তেহরিক-ই ইনসাফের (পিটিআই) প্রধান ইমরান খান। গত বৃহস্পতিবার লাহোরে এক বিশাল সমাবেশে ভাষণ দেন তিনি।

এবার ইমরানের খানের নজর পাকিস্তানের রাজধানী ইসলামাবাদ। লাহোরের সমাবেশে দেওয়া ভাষণে নেতাকর্মীসহ দেশের সাধারণ মানুষকে প্রস্তুত থাকতে বলেছেন তিনি। খবর ডনের।

বৃহস্পতিবার লাহোরের মিনার-আই-পাকিস্তানের পাদদেশে বিশাল এক জনসভায় দেওয়া ভাষণে সমর্থকদের উদ্দেশে ইমরান খান বলেন, ইসলামাবাদে সমাবেশে অংশ নিতে ফোনের জন্য অপেক্ষা করুন। আমরা কখনো এই আমদানি করা সরকারকে মেনে নেব না।

শুধু নিজ দলের নেতাদের নয়, সব পাকিস্তানিকেই সমাবেশে অংশ নিতে আহ্বান জানাবেন বলে জানিয়েছেন ইমরান খান। তিনি আরও বলেন, গ্রামে, শহরে যে যেখানে থাকুন সবাই প্রস্তুত থাকুন। পুলিশ ও সেনাবাহিনীকে সম্মান জানিয়ে ইমরান খান বলেন, তিনি কোনো সংঘাত চান না।

প্রসঙ্গত, গত ৯ এপ্রিল অনাস্থা ভোটে হেরে প্রধানমন্ত্রিত্ব হারান ইমরান খান। পরে সোমবার (১১ এপ্রিল) নতুন সরকার প্রধানের দায়িত্ব পান শাহবাজ শরিফ। তিনি পাকিস্তানের ২৩তম প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। শাহবাজ শরিফ পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের ছোট ভাই

  • Facebook
  • Twitter
  • Google+
  • Linkedin
  • Pinterest

Leave a Comment

Your email address will not be published.

This div height required for enabling the sticky sidebar