Ad Clicks : Ad Views :

‌স্টুডেন্ট’স অব ল’ অ্যাসোসিয়েশন কয়রা,খুলনা।পরিচালনা নতুন কমিটি গঠন ২০২১

/
/
/

পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয় সম্মিলিতভাবে স্টুডেন্ট’স অব ল’ অ্যাসোসিয়েশন এর আগামী এক (১) বছরের নতুন কমিটির অনুমোদন।

‌স্টুডেন্ট’স অব ল’ অ্যাসোসিয়েশন কয়রা,খুলনা।পরিচালনা নতুন কমিটি গঠন ২০২১। স্টুডেন্ট ‘স অব ল’ অ্যাসোসিয়েশন স্থাপিত-২০১৫ সাল থেকেই, আইনের ছাত্র ছাত্রীদের সমন্বয়ে গঠিত এবং কয়রা উপজেলার অবহেলিত জনগণের আইনি সহায়তা ও সকল প্রকার কার্যক্রমের অঙ্গীকারবদ্ধ এই ল’ সংগঠনটির প্রতিষ্ঠাকালীন থেকে সকল বিষয়ে সহযোগিতা করে আসছিলেন, প্রতিষ্ঠাকালীন সভাপতি, মোঃ জিয়াউর রহমান (জিল্লু) এবং প্রতিষ্ঠাকালীন উপদেষ্টা প্রণব মন্ডল, মোঃ ইমদাদুল হক মিলন,ও সম্পা রানি মন্ডল প্রমুখ।

তারই ধারাবাহিকতায় গত ইংরেজি ২৬-০৬-২০২১ তারিখে উক্ত কমিটির মেয়াদ শেষ হওয়ার কারণে সংগঠনের সিনিয়র সদস্য, জনাব মোঃ আরিফুল ইসলাম এর নেতৃত্বে তিন সদস্য বিশিষ্ট উপদেষ্টামন্ডলী গঠন করা হয়। যার প্রধান উপদেষ্টা ও সংগঠনের সিনিয়র সদস্য রোমানা আক্তার এবং যুগ্ন আহবায়ক মাহমুদুল হাসান ও ফারজানা আক্তারকে নতুন কমিটি গঠন গঠনের দায়িত্ব প্রদান করা হয়।

‌ উক্ত কমিটির মাধ্যমে ২৭-০৬- ২০২১ তারিখে সংগঠনের এক বছর মেয়াদের কমিটি ঘোষণা করা হয়।

‌উক্ত কমিটিতে যারা দায়িত্ব পেলেন,
সভাপতিঃ আম্মার হোসেন রাজু, সিনিয়র সহ-সভাপতিঃ রুমানা আক্তার, সিনিয়র সহ সভাপতিঃ মোঃ আরিফুল ইসলাম, সহ সভাপতিঃ মাহমুদুল হাসান নীল,সাধারণ সম্পাদকঃ এস,কে তানভীর আহমেদ নাহিদ,যুগ্ম সাধারণ সম্পাদকঃ এবাদুল হক, যুগ্ম সাধারণ সম্পাদকঃ অদ্বিতীয়া রায়,

সাংগঠনিক সম্পাদকঃ এস,এম রাজিবুল ইসলাম রাজু, সহ- সাংগঠনিক সম্পাদকঃ মোঃ বায়জিদ গাজী, কোষাধ্যক্ষঃ ফারজানা আক্তার,সহ- কোষাধ্যক্ষঃ অভিজিৎ বসু অন্তু,দপ্তর সম্পাদকঃ খালিদ আল ইমরান, প্রচার সম্পাদকঃ হিমাদ্রী বিশ্বাস,সহ- প্রচার সম্পাদকঃ দেবব্রত সরকার,ক্রীড়া সম্পাদকঃ আলমগীর হোসেন সিয়াম। সহ প্রমুখ……

  • Facebook
  • Twitter
  • Google+
  • Linkedin
  • Pinterest

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This div height required for enabling the sticky sidebar