Ad Clicks : Ad Views :

ভারতের নামই নিলেন না, স্টোকস ভবিষ্যদ্নাণী ফাইনালে যে দুটি দল

/
/
/

বেছে নিতে গিয়ে বিরাট কোহলিদের বিশেষ পাত্তাই দিলেন না ব্রিটিশ অল-রাউন্ডার।
টুর্নামেন্ট শুরুর আগে থেকেই বিশেষজ্ঞরা টিম ইন্ডিয়াকে টি-২০ বিশ্বকাপ জয়ের অন্যতম দাবিদার হিসেবে বিবেচনা করে আসছেন। পাকিস্তানের বিরুদ্ধে নিজেদের প্রথম ম্যাচে হারলেও এমনটা নয় যে বিরাট কোহলিরা টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন। বরং ভারত লড়াইয়ে রয়েছে পুরোদস্তুর।

তা সত্ত্বেও বেন স্টোকস বিশেষ পাত্তা দিলেন না ভারতীয় দলকে। সোশ্যাল মিডিয়ায় চলতি টি-২০ বিশ্বকাপের সম্ভাব্য দুই ফাইনালিস্ট বেছে নিতে গিয়ে কোহলিদের হিসেবেই রাখলেন না ব্রিটিশ অল-রাউন্ডার। বরং ভারতকে হারানো পাকিস্তানের উপরেই বাজি ধরলেন তিনি।

এখানে ছবি

যদিও স্টোকস প্রথম ফাইনালিস্ট হিসেবে উল্লেখ করেছেন ইংল্যান্ডকেই। সোশ্যাল মিডিয়ায় তাঁর দাবি, ইংল্যান্ড ও পাকিস্তান চলতি টি-২০ বিশ্বকাপের ফাইনাল খেলবে। যদিও এক্ষেত্রে নিজের মতামতের শেষে প্রশ্নচিহ্ন ঝুলিয়ে রাখেন ব্রিটিশ তারকা।

শুক্রবার বিশ্বকাপের ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে পাকিস্তানের জয়ের পর স্টোকস টুইট করেন, ‘ইংল্যান্ড বনাম পাকিস্তান ফাইনাল???’

আরো পড়ুন পাপন বলেন ডাক্তার আমাকে বলেছে ক্রিকেট থেকে দূরে সরে যেতে
টিম ইন্ডিয়া পাকিস্তানের বিরুদ্ধে হার দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করেলও বাবর আজমরা তাদের প্রথম তিন ম্যাচে জয় তুলে নিয়ে সেমিফাইনালের দিকে এক পা বাড়িয়ে রেখেছেন। ভারত ও আফগানিস্তান ছাড়াও পাকিস্তান হারিয়ে দিয়েছে নিউজিল্যান্ডকে।

অন্যদিকে ইংল্যান্ড তাদের প্রথম দু’ম্যাচে জয় তুলে নিয়েছে। তারা প্রথম ম্যাচে পরাজিত করে ওয়েস্ট ইন্ডিজকে। দ্বিতীয় ম্যাচে ইয়ন মর্গ্যানরা হারিয়ে দেন বাংলাদেশকে।

আজ (রবিবার) টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে ভারত। তার আগে পরিবারের সঙ্গে হ্যালোউইনে মেতে উঠলেন ভারতীয় ক্রিকেটাররা। ছিলেন রবিচন্দ্রন অশ্বিন, বিরাট কোহলি, রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়ার মেয়েরা। বড়রাও তাতে সামিল হন।
লেখক Abhisake Koley

  • Facebook
  • Twitter
  • Google+
  • Linkedin
  • Pinterest

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This div height required for enabling the sticky sidebar