Ad Clicks : Ad Views :

নারীকে কুপিয়ে জখমের ভিডিও ফাঁস মুহুর্তেই

/
/
/

গত শনিবার দুপুরে কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভানী ইউনিয়নের কটকসার গ্রামে আসমা বেগম নামে এক বৃদ্ধ নারীকে প্রকাশ্যে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়। নির্যাতনের এ ভিডিও সামাজিক যোগাযোগ ফেসবুকে ভাইরাল হওয়ার পর রোববার রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত কামরুল হাসানকে আটক করেছে দেবিদ্বার থানা পুলিশের কুইক রেসপন্স টিম।স্থানীয়রা জানান, কটকসার গ্রামের হারুন অর রশীদের সঙ্গে একই বাড়ির হাবিবুর রহমানের জমি নিয়ে বহুদিনের বিরোধ চলছিল। এই নিয়ে আদালতে উভয়পক্ষের মামলা চলছে। শনিবার বিকেলে ওই বিরোধের জের ধরে হারুনের ছেলে ফারুক ও কামরুল হাসান পরিবারের লোকজন নিয়ে হাবিবুর রহমানের স্ত্রী আসমা আক্তারের ওপর হামলা চালায়।
এক মিনিট ৫০ সেকেন্ডের ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, প্রথমে ফারুক ওই নারীকে টেনেহিঁচড়ে মাটিতে ফেলে দিয়ে দা দিয়ে কোপাতে থাকে। এ সময় লাঠি হাতে তার ভাই কামরুল ও এক নারী পেটাতে থাকে আসমাকে। স্ত্রীকে রক্ষা করতে এসে রক্তাক্ত হন বৃদ্ধ হাবিবুরও।

দেবিদ্বার থানার ওসি আরিফুল ইসলাম জানান, এ ঘটনায় ওই বৃদ্ধার পুত্রবধূ তাসলিমা বেগম বাদী হয়ে পাঁচজনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। গ্রেপ্তার কামরুলকে সোমবার আদালতের মাধ্যমে কারগারে পাঠানো হয়েছে। হামলায় জড়িত অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

  • Facebook
  • Twitter
  • Google+
  • Linkedin
  • Pinterest

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This div height required for enabling the sticky sidebar