Ad Clicks : Ad Views :

রাজধানীর দুটি মাদ্রাসা থেকে শতাধিক ছুড়ি উদ্ধার!

/
/
/

রাজধানীর লালবাগ ও চকবাজারের ২টি মাদ্রাসা থেকে ৫৯০টি ছুরি জব্দ করেছে পুলিশ। এই ছুরিগুলো ঈদের সময় পশু কোরবানির কাজে ব্যবহার করত মাদ্রাসা কর্তৃপক্ষ।

পুলিশ সুত্রে জানা গেছে,বর্তমান উত্তপ্ত পরিস্থিতির সুযোগ নিয়ে কেউ যেন সহিংসতা বা ব্যাক্তিস্বার্থের উদ্দেশ্যে ছুরিলোর অপব্যবহার করতে না পারে, সে জন্য এগুলো জব্দ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার অভিযান চালানো মাদ্রাসা দুটি হলো চকবাজারের জামেয়া ইসলামিয়া ইসলামবাগ এবং লালাবাগের জামেয়া কুরানিয়া আরাবিয়া। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) চকবাজার অঞ্চলের পুলিশ এই অভিযান চালায়। গোয়েন্দা পুলিশের একটি সূত্র থেকে জানা গেছে, জামেয়া ইসলামিয়া ইসলামবাগ মাদ্রাসা থেকে ১৭৫টি এবং জামেয়া কুরানিয়া আরাবিয়া থেকে ৪১৫টি ছোড়া জব্দ করা হয়েছে।
আরো পড়ুনঃ  পুলিশ বলছে, শাল্লার ঘটনার পোস্টদাতা ঝুমন দাস বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত

ডিএমপির চকবাজার অঞ্চলের অতিরিক্ত উপ-কমিশনার মো. কুদরত-ই-খুদা বলেন, মাদ্রাসায় বিপুল পরিমাণ ছোড়া রয়েছে, এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের সহায়তায় তারা তল্লাশি চালিয়েছেন। জানা গেছে মাদ্রাসা কর্তৃপক্ষ ও তল্লাশিতে সব ধরনের সহায়তা করেছেন।

পুলিশ জানিয়েছে, ঈদের সময় কোরবানির কাজে ছোড়াগুলো ব্যবহার করা হয়। ছুরিগুলো হেফাজতে নেওয়া হয়েছে। ঈদের সময় প্রয়োজন হলে আবারও দেওয়া হবে। কুদরত-ই-খুদা বলেন, চলমান অস্থিরতায় ছোরাগুলো যেন সহিংসতার কাজে ব্যবহার করা না হয়, সে জন্য জব্দ করা হয়েছে।

আরো পড়ুনঃ

মা-বাবার কবরে পাশে গিয়ে অঝোরে কাঁদলেন শাহরুখ

মহানবীকে নিয়ে কটুক্তি করায় যুবক আটক

 

  • Facebook
  • Twitter
  • Google+
  • Linkedin
  • Pinterest

1 Comments

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This div height required for enabling the sticky sidebar