Ad Clicks : Ad Views :

সাত দিনের রিমাণ্ডে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব

/
/
/

বাংলাদেশে হেফাজতে ইসলামের আলোচিত নেতা মামুনুল হককে গ্রেপ্তারের পরদিন আজ ঢাকার একটি আদালতে হাজির করে সাত দিনের পুলিশী রিমাণ্ডে নেয়া হয়েছে। সহিংসতার অভিযোগে মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের পক্ষ থেকে সাত দিনের রিমাণ্ড চেয়ে আবেদন করা হয়েছিল।

পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু বিবিসিকে জানিয়েছেন, মামুনুল হকের জামিনের আবেদন নাকচ করে পুলিশের আবেদন মঞ্জুর করে তাকে সাত দিন রিমাণ্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার আদেশ দিয়েছে আদালত।

তিনি বলেন, মোহাম্মদপুরে ভাংচুর ও সহিংসতার যে অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে, সেই মামলাতেই তাকে এখন রিমাণ্ডে নেয়া হচ্ছে। তবে মামুনুল হকের আইনজীবী বলেছেন, একজন ব্যক্তিকে মারধর করে মসজিদ থেকে বের করে দেয়ার ঘটনায় মি. হকের বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতেআঘাত দেয়ার মামলা হয়, সেই মামলাতেই তাকে রিমাণ্ডে নেয়া হয়েছে।

জামিন না হওয়ায় অসন্তোষ প্রকাশ করেন মি. হকের আইনজীবী।সকাল ১১টার দিকে কড়া পুলিশী পাহারায় তাকে গোয়েন্দা পুলিশ বা ডিবি কার্যালয় থেকে আদালতে নেয়া হয়। আদালতকে ঘিরেও পুলিশ মোতায়েন করা হয়েছিল।
আরো পড়ুনঃ বায়তুল মোকাররমে পূর্বঘোষিত হেফাজতের বিক্ষোভ শুরু, সতর্ক অবস্থানে পুলিশ
ব্রেকিং নিউজ সৌদি প্রবাসী দের জন্য সুখবর
মি. হকের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় সহিংসতা, ২০১৩ সালে ঢাকার শাপলা চত্বরে সহিংসতাসহ মোট আঠারোটি মামলা আছে।রোববার দুপুরে মোহাম্মদপুরের জামিয়া রহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মি. হক হেফাজতে ইসলামের যুগ্ন মহাসচিব এবং খেলাফত মজলিশ বাংলাদেশের মহাসচিব।হেফাজতে ইসলামের নতুন নেতৃত্বের সাথেই কি সরকারের আসল বিবাদ?

  • Facebook
  • Twitter
  • Google+
  • Linkedin
  • Pinterest

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This div height required for enabling the sticky sidebar