Ad Clicks : Ad Views :

বিয়ে আটকে আছে নুসরাত ফারিয়ার

/
/
/

ছবি সংগ্রহীত
দীর্ঘ সাত বছর প্রেম করার পর ২০২০ সালের ২১ মার্চ পারিবারিক আয়োজনে বাগদান সারেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও রনি রিয়াদ রশীদ। কথা ছিল, ওই বছরের নভেম্বরে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ফেলবেন তারা। কিন্তু করোনা পরিস্থিতির কারণে তা হয়নি। তবে মাঝে মধ‌্যে অবসর যাপনের জন‌্য এ জুটিকে বিদেশে পাড়ি জমাতে দেখা গেছে। সবকিছু ঠিকঠাক চলছে কিন্তু ফারিয়া বিয়েটা এখনো কেন আটকে আছে? কারণ ব‌্যাখ‌্যা করে ফারিয়া বলেন—‘করোনা পরিস্থিতির কারণে ঘোষণা অনুযায়ী বিয়েটা করতে পারছি না। বিয়ের বিষয়টি আমাদের দুই পরিবার দেখছে। তা ছাড়া এই পরিস্থিতিতে বিয়ে করলে তো অনুষ্ঠান করা যাবে না। বারবার নয়, বিয়ে তো একবারই করব। সুতরাং আয়োজন করে মনের মতো করেই করতে চাই। এখন ভালো সময়ের অপেক্ষায় আছি।’
আইন পেশায় প্রতিষ্ঠিত হতে চান মডেল-অভিনেত্রী নুসরাত ফারিয়া। লক্ষ‌্য অর্জনের জন‌্য লেখাপড়া চালিয়ে যাচ্ছেন তিনি। আগামী অক্টোবরে এলএলবি শেষ হবে। ডিসেম্বরে যুক্তরাজ্যে বার অ্যাট ল কোর্সে ভর্তির জন্য আবেদন করবেন। সুযোগ পেলে চলে যাবেন পড়তে। অন্যদিকে ফারিয়ার হবু বর রনি রিয়াদ রশীদ নিজের ব্যবসা দাঁড় করাতে ব্যস্ত সময় পার করছেন।
১৯৯৩ সালের ৮ সেপ্টেম্বর চট্টগ্রামে জন্মগ্রহণ করেন ফারিয়া। আরজে হিসেবে মিডিয়াতে ক্যারিয়ার শুরু করেন তিনি। এরপর প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ফারিয়া। খুব অল্প সময়ের মধ‌্যে দুই বাংলার পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি।

  • Facebook
  • Twitter
  • Google+
  • Linkedin
  • Pinterest

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This div height required for enabling the sticky sidebar