Ad Clicks : Ad Views :

১০১ টাকা দেনমোহরে বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন রাজ-পরী

/
/
/

১০১ টাকা দেনমোহরে বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন রাজ-পরী

পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হলো রাজ-পরীর। ঘরোয়া আয়োজনেই জীবনের নতুন অধ্যায় শুরু করলেন তারা। শনিবার (২২ জানুয়ারি) রাতে পরীর বাসাতেই হয় বিয়ের অনুষ্ঠান। ১০১ টাকা দেনমোহরে এই তারকা দম্পতির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় বলে জানা যায়।

এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হয়েছে তাদের বিয়ের কিছু ছবি। বিয়ের জন্য রাজ ও পরী পোশাকে বেছে নিয়েছিলেন সোনালী ও মেরুন রঙ।

জানা যায়, বিয়ের আসরে কেঁদে ওঠেন পরীমণি। তার কান্না থামাতে ভালোবাসার আলিঙ্গনে জড়িয়ে নেন রাজ। বাবা-মা হারা স্ত্রীকে যেন নির্ভরতার আশ্রয় দিতেই বুক বাড়িয়ে দিলেন স্বামী। বিয়েতে উকিল বাবা ছিলেন নির্মাতা রেদওয়ান রনি। অতিথির তালিকায় ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী, রেদওয়ান রনি ও অভিনেতা ডি এ তায়েব।

আরও পড়ুন: সন্তানের নামও ঠিক করে ফেলেছেন পরীমণি-রাজ

এর আগে শুক্রবার (২১ জানুয়ারি) দুই তারকার পরিবারের ইচ্ছায় ঘরোয়া আয়োজনে সম্পন্ন হয় রাজ-পরীর হলুদ ছোঁয়া। তাদের গায়ে হলুদের ছবি প্রকাশ্যে আসতেই ভক্তরা হুমড়ি খেয়ে পড়েছেন।

সম্প্রতি পরীমণি মা হচ্ছেন বলে খবর আসে। পরী নিজেই বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গেল বছরের ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল রাজের সাথে তার বিয়ে হয়। সেই বিয়ে ছিল খুব গোপন। আয়োজন করে বিয়ের আফসোস ছিল। সেই আফসোস মিটিয়ে নিলেন ২২ জানুয়ারি।

  • Facebook
  • Twitter
  • Google+
  • Linkedin
  • Pinterest

Leave a Comment

Your email address will not be published.

This div height required for enabling the sticky sidebar