পাগড়ি মাথায় খেলা দেখতে মিরপুরে যুবক

ছবি সংগ্রহীত
তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ আজ মুখোমুখি হয়েছে বাংলাদেশ বনাম ইংল্যান্ড। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে দুপুর ১২টায়। আজ গ্যালারিতে খেলা দেখতে এসেছেন অনেক ক্রিকেটপ্রেমী। তার মধ্যে একজনকে দেখা গেছে বরের সাজে। পাগড়ি মাথায়, পাঞ্জাবী গায়ে দেওয়া ওই যুবককে আজ খেলা শুরুর আগে স্টেডিয়ামের বাইরে অন্যান্য যুবকদের সঙ্গে আনন্দ করদে দেখা যায়।

এ সময় তার কাছে এমন বেশে খেলা দেখতে আসার কারণ সম্পর্কে জানতে চাওয়া হয়। ওই যুবক গণমাধ্যমকে জানান, বিয়ের আসর রেখে বাংলাদেশের সঙ্গে ইংল্যান্ডের খেলা দেখতে এসেছেন তিনি। তাই বরের সাজেই চলে এসেছেন। তবে ওই যুবকের নাম ও কোথায় থাকেন তা জানা যায়নি।

তিনি আরও বলেন, ‘বাংলাদেশ ক্রিকেট দলকে অনেক বেশি ভালোবাসি আমি। আজ আমার বিয়ের কথা ছিল। কিন্তু আজ খেলার কারণে বিয়ের তারিখ পিছিয়ে দিয়ে আমি এখানে এসেছি। আমার কথা হলো, বিয়েটা প্রয়োজনে একদিন পরে করব, কিন্তু আজ বাংলাদেশের খেলা দেখব।’

তিনি বলেন, ‘বাঁইচা থাকলে বিয়া জীবনে অনেক করতে পারমু, কিন্তু আজকের এই খেলাটা আর কোনদিন পামু না।’ ওই যুবক জানান, তার কাবিন হয়ে গেছে। আজ নববধূকে নিয়ে নিজের বাড়িতে যাওয়ার দিন নির্ধারণ করা ছিল। কিন্তু খেলার জন্য তিনি একদিন পিছিয়ে আগামীকাল বৃহস্পতিবার নববধূকে নিজের বাড়িতে নিয়ে যাবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top