ফিল্মি স্টাইলে চাঁদাবাজ ধরল চর আব্দুল্লাহপুর নৌ পুলিশ ফাঁড়ি

মুন্সিগঞ্জের টংগীবাড়ী থানার নৌ পথের শীর্ষ চাঁদাবাজ, মাদকসহ একাধিক চাঁদাবাজি মামলার ওয়ারেন্টভূক্ত আসামী আজিজ বেপারী ও তার দুই সহযোগীকে গত রবিবার ৭ জুন,২০২৪ বিকাল ০৪.৪৫ মিনিট এ মুন্সীগঞ্জের চর আব্দুল্লাহপুর নৌ পুলিশ ফাঁড়ি আটক করেছে।

মুন্সীগঞ্জ চর আব্দুল্লাহপুর নৌ পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো: হাসনাত জামান এর নির্দেশে এস আই(নি:) মুজিবর রহমান নেতৃত্বে নদীতে প্রকাশ্য চাঁদাবাজি করার সময় চাঁদাবাজ দলনেতা আজিজ বেপারীসহ সহ তার সহযোগী ০২ জনসদস্য গ্রেফতার করে চর আবদুলাপুর নৌ পুলিশ ফাঁড়ি। গ্রেপ্তারের সময় দেখা যায় পুলিশ দেখে ট্রলার থেকে লাফিয়ে পড়ে নদীতে সাঁতার কেটে চলে যাওয়ার চেষ্টাকালে, এসআই মুজিবর রহমান সহ তার সঙ্গীয় ফোর্স নিয়ে নদীতে ঝাঁপ দিয়ে আসামিদেরকে গ্রেফতার করেন।

এলাকাবাসী জানান, পুলিশ দেখে যখন চাঁদাবাজরা পালিয়ে যাচ্ছিল, সে সময় পুলিশ ও নদীতে নেমে তাদেরকে গ্রেফতার করে। এ সময় চাঁদাবাজদের কাছ থেকে উদ্ধার করা হয় ৩২ হর্সপাওয়ারের ০১ টি ট্রলার, একটি ১.৫ ফুট দৈর্ঘের একটি দা, ০২ টি বাঁশের লাঠি, চাঁদাবাজির ১৫০০ টাকা। দলনেতা আজিজ বেপারীর বিরুদ্ধে চাঁদাবাজি এবং মাদক সম্পর্কিত একাধিক মামলা চলমান।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top