৮ দিনের রিমা’ন্ডে সাবেক আইজিপি আবদুল্লাহ আল মামুন

রাজধানীর মোহাম্মদপুর থানার মুদি দোকানি আবু সায়েদ হত্যা মামলায় পুলিশের সাবেক আইজিপি আবদুল্লাহ আল মামুনকে ৮ দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত_বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত এই আদেশ দেন।

এর আগে বুধবার সকাল ৬টা ৪৫ মিনিটে তাকে চীফ মেট্রোপলিটিন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে আনা হয়! এ সময় মামলার তদন্তের স্বার্থে দশ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গতকাল মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতে আবদুল্লাহ আল মামুনকে গ্রেফতার করা হয় ঢাকা মহানগর পুলিশ জানায়, তার বিরুদ্ধে মামলা থাকায় সেনা হেফাজতে থাকাকালীন আত্মসমর্পণের ইচ্ছা প্রকাশ করেন তিনি! পরে মঙ্গলবার রাতে পুলিশ তাকে হেফাজতে নেয়। ইতোমধ্যে তার বিরুদ্ধে একাধিক মামলা হয়েছে।

চৌধুরী আবদুল্লাহ আল মামুন বাংলাদেশ পুলিশের ৩১তম মহাপরিদর্শক ছিলেন ২০২২ সালের ৩০শে সেপ্টেম্বর থেকে তাকে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক হিসাবে নিযুক্ত করা হয়। এরপর দুই দফায় তাকে আইজিপি পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেয় সরকার। গত ৫ আগস্ট শেখ হাসিনার পদত্যাগের দুইদিন পর তার চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল করা হয় .৫ আগস্ট থেকে সেনা হেফাজতেই ছিলেন তিনি

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top